রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

আর্থিক সংকটে ইউপি নির্বাচনী মাঠ ছাড়ল জসিম

বিপুল ইসলাম আকাশ, করেসপন্ডেন্ট জাগো২৪.নেট, সুন্দরগঞ্জ, (গাইবান্ধা)
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছিলেন জসিম উদ্দীন নামের এক প্রার্থী। করবেন সদস্য পদে নির্বাচন। এ লক্ষে প্রায় ৬ মাস আগে থেকে ভোটের মাঠ চষে বেড়াচ্ছিলেন তিনি। বিন্তু এরই মধ্যে আর্থিক সংকটের কারণে এ মাঠ থেকে পিছু হটলেন জসিম উদ্দীন।

বুধবার (২২ সেপ্টম্বর) সরেজমিনে জানা যায়ম দিন-ক্ষণ ঠিক না হলেও সবার আগেভাগেই ৬ মাস পূর্বে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বেশ তোড়জোড় শুরু করেছিলেন গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ২ নং সোনারায় ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর পঃ বৈদ্যনাথ গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে জসিম উদ্দীন। কিন্তু নির্বাচন ঘনিয়ে আসা মাত্রই নির্বাচন থেকে পিছু হটলেন তিনি।

গত ৬ মাস পূর্বে ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর পুরো এলাকা জুড়ে জসিম উদ্দীন ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার দিয়ে জনগণকে শুভেচ্ছা বার্তা ও প্রার্থী হিসেবে জানান দেয়। কিন্তু নির্বাচন ঘনিয়ে আসা মাত্রই নির্বাচন থেকে পিছু পা হওয়ায় এলাকায় চরম বিতর্কের বেড়াজালে আটকে গেছেন জসিম উদ্দীন।

এ বিষয়ে জসিম উদ্দীন জাগো২৪.নেট-কে বলেন, অদৃশ্য করোনার প্রকোপে আমি আর্থিক ভাবে সংকটে আছি। নির্বাচনে যে টাকা খরচ করতে চেয়েছিলাম। তা এখন করোনায় আর্থিক সংকটে থাকা গরীব দুঃখীদের মাঝে বিলিয়ে দেবো।

তিনি আরো জানান, নির্বাচনে আমি যতটা সংকটে ছিলাম। আমার জনগণও ঠিক একই ভোগান্তিতে ছিল। আমি জনগণের সেবা করতে চাই। সেটা নির্বাচনকে ঘিরেই শুধু নয়। সর্বদা মানুষের পাশে থেকে তাদের সাথে একাত্ম হয়ে আজীবন কাজ করব। করোনার অজুহাতে নির্বাচন থেকে ইউপি সদস্য পদপ্রার্থী থেকে সরে এলেও আগামীতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সোনারায় ইউনিয়নে লড়বেন বলে জানান জসিম উদ্দীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন