শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

নুসরাতের জীবনে হিরো আর ভিলেন কে?

জাগো২৪.নেট, বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
টলিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহানের নামের সমার্থক শব্দ যেন বিতর্ক। তার ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনার শেষ নেই। এসব আলোচনা কিংবা সমালোচনাকে গায়ে মাখেন না এই সংসদ সদস্য ও অভিনেত্রী।
নিখিল জৈনের সঙ্গে মাত্র দেড় বছরেই রূপকথার সংসারের ইতি টেনেছেন এই অভিনেত্রী। কয়েক মাস ধরেই আলাদা থাকেন না তারা। একে অপরকে আনফলো করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর মাঝেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন দিন দিন ভারী হচ্ছে।
এমন পরিস্থিতিতে সম্পর্কের নতুন ইকুয়েশন উসকে দিলেন নুসরাত। ইনস্টাগ্রামে নতুন ফটোশুটের ছবি পোস্ট করেন তিনি। যার ক্যাপশনে লিখলেন- ‘যেখানেই ভিলেন থাকে সেখানে হিরোও থাকে। আর যেখানে এরা দুজনে থাকে সেখানে অবশ্যই হিরোইন থাকে!’ পাশে একটি ক্যামেরার ইমোজি দিয়ে লিখেছেন- একজন হিরো। এর মানে ছবিটি তুলেছেন কোনো এক নায়ক। তবে তার নাম প্রকাশ করেননি নুসরাত।
নুসরাতের এই পোস্টের পর প্রশ্ন জোরালো হয়েছে, নায়িকার নায়ক কে? আর ভিলেন কে? এ ক্ষেত্রে নিখিল-নুসরাতের সম্পর্কের কথা আর যশের সঙ্গে বন্ধুত্বের কথা মাথায় রাখলে উত্তর আলাদা করে বলে দেয়ার প্রয়োজন নেই। তাহলে কি নুসরাতের চোখে ভিলেন নিখিল আর নায়ক যশ?

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন