সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

খানসামায় ৫ জুয়ারীর কারাদণ্ডাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, চিরিরবন্দর (দিনাজপুর))
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে থানা পুলিশ ৫ জুয়ারীকে আটক করেছে। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন প্রত্যেককে ১ মাস করে কারাদণ্ড প্রদান করেছেন।

১৭ এপ্রিল বুধবার বিকালে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের পাকেরহাট খোদরাপাড়া লিচু বাগান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন-উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের পাকেরহাট এলাকার রহিমউদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৩০), ওই এলাকার মৃত গাঁঠিয়া ইসলামের ছেলে লুৎফর রহমান (৪৮), মৃত মহির উদ্দিনের ছেলে মমতাজ আলী (৪৪), পাকেরহাট মাস্টারপাড়া এলাকার মৃত বুধমহন কাওয়ালীর ছেলে বিমল কাওয়ালি (৪২) ও মৃত শরৎ চন্দ্র কাওয়ালীর ছেলে নির্মল চন্দ্র কাওয়ালি (৪২)।

থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের ওই এলাকায় একটি লিচু বাগানে জুয়া খেলা চলছিলো। এতে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের পর আটক ৫ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। উপজেলার যেকোনো এলাকায় মাদক ও জুয়া চললে তথ্য দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। মাদক জুয়া নির্মূলে আমরা বদ্ধ পরিকর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন জাগো২৪.নেট-কে বলেন, জুয়া ও মাদক সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধিমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। মাদক ও জুয়ামুক্ত উপজেলা গড়তে সবার সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন