সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

সাদুল্লাপুরে জুয়ার অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কল্যাণপুর বারুনীর মেলার আগের রাতে জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিন সরকারের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে ঘটনার পর থেকে পলাতক থাকায় পুলিশ আল-আমিনকে গ্রেফতার করতে পারেনি।

সোমবার (১৫ এপ্রিল)রাতে জামালপুর ইউনিয়নের কল্যানপুরের বারুনীর মেলা উপলক্ষে সিট জামুডাঙ্গা গ্রামের গোলজারের বাড়ির সামনে এই জুয়া বসান আল-আমিন।

অভিযুক্ত আল-আমিন সরকার সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ও দাউদপুর (পশ্চিমপাড়া) গ্রামের সাদা সরকারের ছেলে।

ইউপি সদস্যের জুয়ার আসর বসানোর ঘটনাটি ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মাঝে নানা সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান শুভ (কাওছার মন্ডল) বলেন, ইউপি সদস্য আল-আমিনের জুয়ার আসর বসানোর ঘটনাটি লোকমুখে তিনি জেনেছেন।

অভিযোগের বিষয়ে জানতে মুঠফোনে কথা হয় অভিযুক্ত ইউপি সদস্য আল-আমিন সরকারের সঙ্গে। এসময় তিনি মেলা উপলক্ষে জুয়ার আসরে যাওয়ার কথা স্বীকার করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শফিকুল ইসলাম জানান, কল্যাণপুরের বারুনীর মেলায় জুয়া খেলার অভিযোগে রাতেই অভিযান চালিয়ে ৭ জুয়ারীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। এছাড়া জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। তবে ঘটনার পর থেকেই পলাতক আল-আমিন। তাকে গ্রেফতার চেষ্টা করা হচ্ছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন