রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:০৭ অপরাহ্ন

সাদুল্লাপুরে ক্ষুদ্র ও প্রান্তিক ৯১০ জন কৃষক পাচ্ছেন ধানবীজ-সার

স্টাফ করেসপন্ডেন্টে, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৯১০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক পাচ্ছেন ধানবীজ-সার। খরিপ-২ মৌসুমের রোপা আমন ধানের উফশী জাতের আবাদ বৃদ্ধির লক্ষে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার (২৮ জুন) সাদুল্লাপুর উপজেলা কৃষি বিভাগের আয়োজনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ হলরুমে এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা মতিউল আলম।

বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব, ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম মাসুদ, এমপির প্রতিনিধি (কৃষি) শহিদুল ইসলাম বাবলা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়া, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আবুল কালাম আজাদ, মাহবুল আলম বসনিয়া, উপসহকারী কৃষি কর্মকর্তা (উদ্ভিদ) আব্দুর রব সরকারসহ কৃষক-কৃষাণীরা।

বিতরণ কর্মসূচির এই উদ্বোধনীতে কিছু সংখ্যাক কৃষকের প্রত্যেককে উচ্চ ফলনশীল জাতের ধানবীজ ৫ কেজি , ডিআরপি ও এমওপি স্যার ১০ কেজি করে দেওয়া হয়।

এসময়  উপজেলা কৃষি কর্মকর্তা মতিউল আলম কৃষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা পরিকল্পিকভাবে এই ধানবীজ থেকে উৎপাদিত চারা রোপন করবেন। যাতে করে অধিক ফলন ঘরে তুলতে পারেন, সেই বিষয়ে সার্বিক সহযোগিতা করবে কৃষি বিভাগ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন