শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৪ পূর্বাহ্ন

শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন এদেশে হতে দেওয়া হবে না

তোফায়েল হোসেন জাকির, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হারুন-অর-রশিদ বলেছেন, গণতন্ত্র পুন:রুদ্ধার ও মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি ঘোষিত ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামতের কোন বিকল্প নাই। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন এদেশে হতে দেওয়া হবে না।

সোমবার (৯ জানুয়ারি) গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে ১০ দফা দাবি ও রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা বিশ্লেষণমূলক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

হারুন-অর-রশিদ বলেন, কেননা শেখ হাসিনার অধীনে বিগত ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে এদেশের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে নাই। তাই মানুষের ভোটের অধিকার রক্ষায় তত্ত¡াবধায়ক সরকারের অধীনেই নির্বাচন করতে হবে। এজন্য জনগণকে সাথে নিয়ে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলে গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিদায় করে নির্দলীয়, নিরপেক্ষ, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করতে হবে।

গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের বক্তব্য রাখেন জেলা বিএনপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, আব্দুল মোন্নাফ আলমগীর, শহিদুজ্জামান শহীদ, অ্যাডভোকেট কাজী আমিরুল ইসলাম ফকু, মোর্শেদ হাবীব সোহেল, ফারুক আলম সরকার, যুগ্ম সম্পাদক মো. ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু, অ্যাড. মঞ্জুর মোর্শেদ বাবু, আনিছুর রহমান নাদিম প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন