শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

বিএনপি মহাসচিব সরকারের উন্নয়ন দেখতে পান না: মাহমুদ আলী এমপি

মো. রফিকুল ইসলাম, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, চিরিরবন্দর (দিনাজপুর)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম পি বলেছেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলছে। বিএনপি মহাসচিবের চোখ অন্ধ হয়ে গেছে। বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উন্নয়ন দেখতে পান না। তাকে চশমা পরার আহবান জানিয়ে তিনি আরো বলেন, কোন সাম্প্রদায়িক অপশক্তিকে বাংলার মাটিতে ঠাঁই দেয়া হবে না। তাদের সকল ষড়যন্ত্র ও বিষদাঁত ভেঙ্গে দেয়া হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে।
জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২টায় চিরিরবন্দর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন অনুদানের চেক বিতরণ ও ক্ষুদ্র- নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. খালিদ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সহকারি কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমা, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার সাহা, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল আলিম সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন গোলাপ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, উপজেলা মহিলা লীগের সভাপতি তরুবালা রায় প্রমূখ বক্তব্য রাখেন।
সভায় উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের ভাতা হিসেবে ৫০ জনকে ৬ লাখ টাকার চেক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির টাকা ও বাইসাইকেল প্রদান, জাতীয় সমাজকল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় ১ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এছাড়াও প্রধান অতিথি বিকেল সাড়ে ৪টায় উপজেলার সাইতাড়া ইউনিয়নের ফুটানীগঞ্জ নামক স্থানে ২৪ প্রহর ব্যাপি শ্রী শ্রী মহানাম সংকীর্তন ও শ্রী শ্রী রাধাগোবিন্দ অষ্টকালীন লীলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন