শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

গাইবান্ধায় ব্যাপক উন্নয়ন হয়েছে- হুইপ গিনি

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩

জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের ন্যায় গাইবান্ধায় প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে শহরের ফোর লেন, সড়ক প্রসস্তকরণসহ আরও নতুন নতুন রাস্তা নির্মাণ করা হয়েছে।

সোমবার (৬ মার্চ) গাইবান্ধা সুন্দরগঞ্জ সড়কের শহরের ঘাঘট-১, ঘাঘট-২ ও পুলবন্দী এলাকায় আলাই নদীর উপর সেতুর নির্মাণ কাজের ভিত্তি প্রস্থরের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

হুইপ বলেন, বর্তমান সরকারের আমলে গাইবান্ধা নাকাই বড়দহ ঘাট সেতু, সাদুল্লাপুর ঘাঘট সেতু, পলাশবাড়ি সড়কের মাঝিপাড়া সেতু, সাঘাটায় মেলানদহ, উল্লা, ত্রিমোহনী সেতুসহ অসংখ্য ছোট বড় সেতু নির্মাণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, সদর হাসপাতাল সম্প্রসারণ করে ১০ তলা ভবন নির্মান করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এ সময় সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ফিরোজ আক্তার, উপ-বিভাগীয় প্রকৌশলী আফজাজুল হক, পৌর মেয়র মো. মতলুবর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজীব, খোলাহাটী ইউপি চেয়ারম্যান মাছুম হক্কানী খাদেমুল ইসলাম খুদি প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন