রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

বর্তমান সরকার দূর্ণীতিতে রোল মডেল গড়েছে

এবিএম মুছা, করেসপন্ডেন্ট জাগো২৪.নেট, বিরামপুর (দিনাজপুর)
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

বিএনপি’র কেদ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হাসান বলেন, বর্তমান সরকার দূর্ণীতিতে রোল মডেল গড়েছে। তাই বর্তমান সরকারকে এখনই ক্ষমতা ছেড়ে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দেওয়ার আহবান জানিয়েছেন।

তিনি বুধবার বিকেলে  দিনাজপুরের বিরামপুর পৌর কিন্ডার গার্ডেন স্কুল মাঠে খালেদা জিয়ার মুক্তি,তারেক জিয়ার দেশে প্রতাবর্তনে কোন বাধা না দেওয়া, জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূর আলম ও স্বেছাসেবক দলনেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন।

বিরামপুর উপজেলা বিএনপি’র সভাপতি মিক্রা মোহাম্মদ মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে সমাবেশে আরা ব্ক্তব্য রাখেন, এজেএম রিজওয়ানুল হক সাবেক এমপি দিনাজপুর ৫ আসন , আকতারুজ্জামান মিয়া সাবেক এমপি দিনাজপুর ৪ আসন,দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমদ কচি, জেলা বিএনপি’র সহ-সভাপতি মোকাররম হোসেন,  জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা হিরা,  জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান বাদশা,বিরামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মন্জুর এলাহী চৌধুরী রুবেল, পৌর বিএনপি সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু,সাংগঠনিক সম্পাদক নুর আলম নুরা,আব্দুল হাই প্রমূখ। এতে দিনাজপুর ৬ আসনের বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর, ঘোড়াঘাট এবং পার্শ্ববর্তী ফুলবাড়ি ও চিরির বন্দর বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকগণ অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন