শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

তাদের মানুষ পোড়ানোর রাজনীতি সফল হবে না : ডেপুটি স্পিকার

মনসুর আলম খোকন, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, সাঁথিয়া (পাবনা)
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেছেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ত্যাগ করে এখন লন্ডনে বসে সহযোগীদের নিয়ে ষড়যন্ত্র করছেন। কিন্তু এ ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তাদের মানুষ পোড়ানোর রাজনীতি সফল হবে না। বিএনপির ধ্বংসাত্নক কর্মসূচিতে জানমালের ক্ষতি হলে তাদের রাস্তায়ই নামতে দেওয়া হবে না।

মঙ্গলবার দুুপুরে পাবনার সাঁথিয়া উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন তিনি।

জেলা পরিষদ অডিটরিয়ামে আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার সভাপতিত্বে অনষ্ঠিত এ সম্মেলনে এ সময় বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন বলেন, নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী থাকবেন। আর সেই নির্বাচনের মাধ্যমেই মির্জা ফখরুলদের গলাবাজি বন্ধ করে দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত আছে। কিন্তু বিএনপি দেশকে অন্ধকারে ফেলার অপচেষ্টা চালাচ্ছে। সারা বিশ্বে তারা দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তবে আ’লীগের অগ্রযাত্রা রুখে দেওয়ার ক্ষমতা তাদের নেই। তাদের পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নও পূরণ হবে না। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য বেগম আক্তার জাহান, অধ্যাপক মেরিনা জাহান কবিতা এমপি, আব্দুল আওয়াল শামীম, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, বেড়া পৌরসভার মেয়র এ্যাড. আসিফ শাম্স রঞ্জন প্রমুখ।

সম্মেলনের ২য় পর্যায়ে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে হাসান আলী খাঁনকে সভাপতি ও তপন হায়দার সানকে সাধারণ সম্পাদক ঘোষণা করে সাঁথিয়া উপজেলা আ’লীগের কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন