শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সাংবাদিক কন্যা সাম্মার মেডিকেল ভর্তির সুযোগ

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩

দৈনিক মানব কণ্ঠের গাইবান্ধা প্রতিনিধি ও  স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক এবিএম সাত্তারের কন্যা এমবিবিএস কোর্সে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজে ভর্তির সুপারিশ পেয়েছে। বাবা-মার অনুপ্রেরণা এবং শিক্ষকদের যথার্থ শিক্ষাদান ও নিজের কঠোর অধ্যবসায়ের কারণে সে এ সফলতা অর্জন করেছে বলে স্বজনরা জানায় ।

রোববার (১২ মার্চ) সন্ধ্যায় সুপারিশ প্রাপ্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ওই শিক্ষার্থীর মা সিনিয়র সহকারী শিক্ষক ইশরাত তাবাসুম মুনা।

তিনি বলেন, ইতিপূর্বেও সুবাহ তাবাসসুম সাম্মা গাইবান্ধা সদর উপজেলা মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে পঞ্চম, অস্টম শ্রেণি ও এসএসসিতে জিপিএ-৫সহ বৃত্তি পেয়ে সাফল্য অর্জন করেছে। এছাড়া গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয়  কলেজ থেকে এইচএসসিতে বিজ্ঞান বিভাগে  জিপিএ-৫ প্রাপ্ত হয়।।

এদিকে, পূর্বের ধারাবাহিকতায় এবারও সাম্মা সফলতা অর্জন করায়, তার বন্ধু-বান্ধব, মা-বাবা, আত্নীয়-স্বজন, শিক্ষক-শিক্ষিকা ও অন্যান্যরা তাকে দোয়া ও  অভিনন্দন জানিয়েছেন।

সুবাহ তাবাসসুম সাম্মা জানায়, ভবিষ্যতে সে ডাক্তার হয়ে আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চায়। ইচ্ছা পুরনের লক্ষ্যে সাম্মা সকলের কাছে দোয়া কামনা করেন।

ওই শিক্ষার্থীর ইশরাত তাবাসুম মুনা জানান, মেয়ের ভালো ফলাফলের জন্য শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামীতে উচ্চ শিক্ষাগ্রহণে সে যেন একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠে এই কামনাসহ সবার কাছে দোয়া চাইছেন তিনি।

বাবা এবিএম সাত্তার বলেন, মেয়ের এই সফলতার পেছনে সবচেয়ে বেশী ভূমিকা শিক্ষক মন্ডলীর। সামনেও একাডেমিক শিক্ষায় ভালো ফলাফল শেষে কর্মসংস্থান হওয়াসহ সে ভবিষ্যতে দেশ-দশের সেবক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে এ জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন