রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

সুন্দরগঞ্জে পশুরহাট বসা নিয়ে হামলায় ৪ পুলিশ আহত 

জাহিদ, স্টাফ করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুন, ২০২৪

গাইবান্ধার সুন্দরগঞ্জে পশুর হাট বসানোকে কেন্দ্র করে পুলিশের উপর হামলার করেছে ইজারাদারের লোকজন । এতে চার পুলিশ আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ । হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দু’জনকে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, ‘দুদিন আগে সুন্দরগঞ্জ উপজেলার মজুমদার হাটে গরু কেনা-বেচার অনুমতি নিতে আসেন হাট ইজারাদার ওবায়েদুল্লাহ। হাটে গরু কেনা-বেচার অনুমতি নেই জানালে আজ বুধবার সকালে তিনি উচ্চ আদালত থেকে গরু বেচা-কেনার একটি অনুমতি পত্র নিয়ে আসেন। চিঠি পাওয়ার পর সেটি বোঝার জন্য গাইবান্ধার বিজ্ঞ আদালতের পিপির কাছে পাঠিয়ে দেই। এরই মধ্যে হাট থেকে কেউ একজন ট্রিপল নাইনে ফোন করেন। ফোন পেয়ে পুলিশের একটি গাড়ি সেখানে গিয়ে হাটে আপাতত গরু বেচা-কেনা বন্ধ রাখার নির্দেশ দিলে ইজারাদারের লোকজনের সঙ্গে পুলিশের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে আমি ঘটনা স্থলে উপস্থিত হই। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নেওয়া হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, হাট ইজারা দেওয়া বা হাট বন্ধ করবে ইউএনও। আমরা ট্রিপল নাইন থেকে ফোন পেয়ে ওই হাটে যাই। সেখানে ইউএনওর অনুমতি নিয়ে হাট পরিচালনা করতে বললে ইজারাদারের লোকজন হৈ দিয়ে পুলিশের উপর আক্রমণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়। বর্তমানে সেখানকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। আগামীকাল তাদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে’।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন