রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় করতোয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আনোয়ারুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

বহুল প্রচারিত ও পাঠক নন্দিত দৈনিক করতোয়ার ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে শুক্রবার গাইবান্ধা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি ও গাইবান্ধা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বিটিভি গাইবান্ধা প্রতিনিধি আবেদুর রহমান স্বপনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন করতোয়ার সাদুল্লাপুর প্রতিনিধি আনোয়ারুল ইসলাম, পলাশবাড়ী প্রতিনিধি মনজুর কাদির মুকুল, মহিমাগঞ্জ প্রতিনিধি মনজুর হাবীব মনজু, ফুলছড়ি প্রতিনিধি আমিনুল হক।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগ জেলা সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক, সাধারণ সম্পাদক ও দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পাল, সম্মিলিত সাংস্কৃতিক জোট সাবেক সভাপতি আলমগীর কবির বাদল, মানবকণ্ঠের জেলা প্রতিনিধি এবিএম ছাত্তার, দৈনিক চাঁদনী বাজারের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি উত্তম সরকার, দৈনিক আমাদের সময় জেলা প্রতিনিধি খায়রুল ইসলাম, দৈনিক জনকণ্ঠ নিজস্ব সংবাদদাতা আবু কায়সার শিপলু, দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি মো. শফিউল আলম, চারুকারু শিল্পী খন্দকার নিপন, দৈনিক প্রাইভেট ডিটেকটিভ এর জেলা প্রতিনিধি শাকির হায়দার, দৈনিক ইনকিলাব সাদুল্লাপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম, ওয়ার্কার্স পার্টি উপজেলা সভাপতি কামরুল ইসলাম, দৈনিক আমাদের বাংলা জেলা প্রতিনিধি আতোয়ার রহমান, প্রকৌশলী আশরাফুল আলম এলিস প্রমুখ।

দৈনিক করতোয়া সম্পাদকের সুস্বাস্থ্য কামনা ও দৈনিক করতোয়ার  পাঠক নন্দিত দৈনিক করতোয়ার উত্তরোত্তর সাফল্য কামনা করে দোওয়া ও মিষ্টি বিতরন করা হয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন