শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

আওয়ামীলীগ দেশের অন্যতম সংগঠন : রমেশ চন্দ্র সেন

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, আওয়ামীলীগ দেশের অন্যতম সংগঠন। যার সারাদেশে জনপ্রিয়তা রয়েছে। তৃণমূল সংগঠনকে শক্তিশালী করতে হবে। জনগণ আওয়ামীলীগের সঙ্গে থাকলে আরও শক্তিশালী হবে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

রমেশ চন্দ্র সেন আরও বলেন, জনগণকে দূরে ঠেলে দিয়ে দল শক্তিশালী করা সম্ভব নয়। জনগণকে কাছে টেনে নিতে হবে। আর দলের সক্রিয় নেতাকর্মীদের পাশে থাকবে আওয়ামীলীগ।

গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামসুল আলম হিরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ একটা সুশৃঙ্খল দল। বাংলাদেশের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে। আর বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। শেখ হাসিনার দক্ষতা-সততায় আজ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি নতুন কৌশল নিয়েছে, তারা লাশ ফেলে আন্দোলন জমাতে চায়। বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম বলেন-সরকারের বিদায় সাইরেন নাকি বাছছে, কিন্তু বিগত ১৪ বছর ধরে তারা এ সাইরেন বাজানোর কথা বলে চলেছেন। ইনশআল্লাহ সাইরেন বাজবে না। দেশের বাজারে পণ্যদ্রব্য জ্বালানি সংকট আছে। তবে এ সংকট সৃষ্টি করেছে রাশিয়া ইউক্রেন যুদ্ধ ও বড় বড় দেশ। তার মুল্য দিতে হচ্ছে আমাদের। আপনারা শেখ হাসিনার প্রতি আস্তা রাখুন। সঠিকপথে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। এ সংকট সামাল দিয়ে স্বস্তির বাংলাদেশে তিনি নিয়ে যাবেন। তিনি বলেন, তাই আপনাদের সাবধান ও সর্তক থাকতে হবে। আক্রমণকারি নয়, সংযমী হয়ে থাকতে হবে। মিটিং মিছিলে সংযত হয়ে কথা বলতে হবে।

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাহজাহান খান এমপি, যুগ্ন সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, বাংলাদেশ কৃষলীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি, প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন