শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

আগামী সংসদ নির্বাচনে পীরগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সিরাজ

সরকার বেলায়েত, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, পীরগঞ্জ (রংপুর)
  • প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত আগামী ২০২৪ ইং সালের দেশে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্ভব দিনখন ঘোষনায় অজোপাড়া গায়ের টং দোকান হাট বাজার লোকালয় চায়ের দোকানে রংপুরের পীরগঞ্জে বাংলাদেশ আওমীলীগের মনোনীত প্রার্থী হিসাবে আলোচনা এসেছে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কেনোনা এখানে তার শ্বশুরবাড়ী এবং তার একমাত্র পুত্র সজিব ওয়াজেদ জয় তার জন্ম ভূমি। উক্ত সংসদীয় আসনের আপামর জনগণ চায় উক্ত দুজনের মধ্য যে কোন একজন দলের প্রার্থী হোক। কেনোনা পীরগঞ্জ বর্তমানে নৌকা মার্কার জন্য ঊর্বরভূমি। এখানে যদি দুজনের মধ্য যেকেউ নির্বাচন করেন অন্য কোন দলের প্রার্থী জামানত পাওয়া সম্ভাবনা থাকবে না।

আর জদি উল্লেখিত নেতৃবিন্দু থেকে নির্বাচন না করেন সে ক্ষেত্রে উপজেলা আওয়ামীলীগের সদস্য তরুন উদ্দোক্তা বিশিষ্ট শিল্পপতি সিরাজুল ইসলাম সিরাজ দলের নিকট মনোনয়ন চাইবেন। কেনেনো সিরাজ বংশানুগ ক্রমে আওয়ামীলীগ পরিবারের সন্তান এবং তার পরিবারে সদস্যরা মহান মুক্তিযুদ্ধে পূর্ব থেকেই এই দলের কান্ডারী। তার বড় ভাই ছাদেকুল ইসলাম বিএসসি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করে সফল ভাবে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়াও উপজেলার প্রতান্ত এলাকার গরীব ভ্যান চালোক, কৃষক, শিক্ষার্থী, খেলোয়াড় বেকার যুবক-যুবতী ব্যবসায়ী সহ দলবল নির্বিশেষে সিরাজকে আগামী সংসদ নির্বাচনে দলের প্রার্থী হিসাবে দেখতে চায়। বেসরকারি একটি জরিপে ২১টি পেশার লোকজনের সাথে কথা বলে জানাগেছে ১৮টি পেশার লোকজন সিরাজকে এমপি পদপ্রার্থী হিসাবে দেখতে চায় ইতি মধ্যে সিরাজ করোনাকালীন লকডাউনের সময় কয়েক হাজার মানুষকে খাদ্য সহায়তা শিক্ষা উপকরণ উপহার চার সহশ্রাধীক বেকার যুবক-যুবতীদের কর্মসস্থার ব্যবস্থা লেখাধুলা উন্নয়নে সহায়তা, অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঘর নির্মাণ প্রাকৃতিক দূর্যগের সময় সাধারণ মানুষের কল্যাণে ঝাপিয়ে পড়ার বিভিন্ন সহায়তা ছাড়াও জাতীয় দিবস সমূহ যথাযথ ভাবে পালন করে উপজেলার লাখো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

উপজেলাবাসীর পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট আকুল আবেদন আপনি বা আপার সন্তান যদি পীরগঞ্জ থেকে প্রার্থী না হয় সে ক্ষেত্রে সিরাজুল ইসলাম সিরাজ দলের যোগ্য প্রার্থী। তাকে মনোনয়ন প্রদান করলে উপজেলার দলমত নির্বি শেষে সকলেই একসাথে নৌকা মার্কার বিজয়ের জন্য কাজ করে সুফল ঘরে তুলবে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন