শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

পাবনা জেলা নির্বাচন অফিসে চুরি হওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪

মাসুদ রানা, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, পাবনা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
নির্বাচন কমিশনের পাবনা জেলা সার্ভার স্টেশন ভবনের সদর উপজেলার সার্ভার কক্ষে জানালার গ্রিল কেটে চুরি হওয়া ল্যাপটপ ও ক্যামেরাসহ মূল্যবান জিনিসপত্র উদ্ধার করেছেন পুলিশ।
পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মাসুদ আলম ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রোকুনুজ্জামান সরকার এর দিকনির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম অভিযান পরিচালনা করে ফোর্সদের সহযোগিতায় চুরি হওয়া
ল্যাপটপ ০১টি, ২। ক্যামেরা ০১ টি, ৩। এলসিটি মনিটর ০২ টি, ৪। সিগনেচার প্যাড ০১ টি উদ্ধারসহ চোর চক্রের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
এ চুরির ঘটনায় গ্রেফতারকৃতরা হলো, সদর থানাধীন মালঞ্চি বাজার এলাকার মোঃ আব্দুল কুদ্দুস এর ছেলে মোহাম্মদ জুয়েল (৩৬), মহেন্দ্রপুর এলাকার মোঃ কামাল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (২৮), আরিপপুর মধ্যপাড়া এলাকার মৃত- ইউসুফ কামারের ছেলে ভুলু খান (৪২) এবং ছাতিয়ানি পশ্চিমপাড়া বটতলা এলাকার আব্দুর রশিদের ছেলে কাউসার শেখ (২২)।
এ বিষয়ে পাবনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম জানান, রাতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া মালামাল উদ্ধার সহ চোর চক্রের ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে গ্রেফতার কৃতদেরদের পাবনা কোটে পেরণ করা হবে। গত (১৯ নভেম্বর) রাতের কোনো এক সময়ে ভবনের নিচতলায় অবস্থিত পাবনা সদর উপজেলার সার্ভার কক্ষে এই ঘটনা ঘটে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন