শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

লোকাল এমপির কারণেই পীরগঞ্জবাসী কাঁদে

সরকার বেলায়েত, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, পীরগঞ্জ (রংপুর)
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
লোকাল এমপির কারণেই পীরগঞ্জবাসী কাঁদে। বুধবার বিকেলে রংপুর সিটি প্রেসক্লাবে এক মত বিনিময় সভায় এসব কথা উল্লেখ করে শিল্পপতি সিরাজুল ইসলাম সিরাজ বলেন, রংপুরের পীরগঞ্জের স্থানীয় সংসদ সদস্য নির্বাচিত না হওয়ায় এখানকার মানুষজন উন্নয়ন থেকে বঞ্চিত। ডিও লেটারসহ বিভিন্ন কাজের জন্য ঢাকায় গিয়ে যোগাযোগ করে হতাশ হয়ে ফিরে আসেন। এক দিকে তারা আর্থিক ভাবে ক্ষতি গ্রস্ত হচ্ছে। অন্যদিকে হয়রানিও হচ্ছে।
গরিব অসহায় মানুষজন বিভিন্ন সহযোগিতা থেকেও বঞ্চিত। পীরগঞ্জবাসী টেকসই উন্নয়ন চায় উল্লেখ করে তিনি দাবি করেন, আগামী সংসদ নির্বাচনে স্থানীয় ব্যক্তিকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ করে দিতে হবে। সেই সাথে তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার ইচ্ছে পোষণ করেন।  সিরাজ আরও বলেন, ঢাকাস্থ পীরগঞ্জের কেউ মারা গেলে এলাকায় ফেরাসহ দাফনের ব্যবস্থা করেন।  সেই সাথে প্রায় হাজারের বেশি যুবক-যুবতীর কর্মসংস্থান সৃষ্টি করেছেন।
রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, কোষাধ্যক্ষ রেজাউল করিম জীবন, প্রবীণ সাংবাদিক সরকার বেলায়েত প্রমূখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন