শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ পূর্বাহ্ন

শপথ নিলেন নবনির্বাচিত সংসদ সদস্য রিপন

স্টাফ করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন শপথ গ্রহণ করেছেন। এই শপথকে ঘিরে তার নির্বাচনী এলাকায় আনন্দ-উল্লাসে মেতেছে আপামর জনগণ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী এমপি তার কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান।

এ তথ্য নিশ্চিত করে স্থানীয় গণমাধ্যম কর্মীদের মাহমুদ হাসান রিপন এমপি বলেন, আমি অশেষ কৃতজ্ঞতা জানাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি। যিনি আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। ধন্যবাদ জানাই সাঘাটা-ফুলছড়ির সকল নেতা, কর্মী ও সমর্থকদের। যারা নৌকা মার্কার প্রচারণায় নিরলসভাবে কাজ করেছেন। আমার এলাকার মানুষ উন্নয়নের মার্কা নৌকার প্রতি দৃঢ় আস্থাশীল। আমি কথা দিয়েছিলাম আপনাদের মূল্যবান ভোট আমার কাছে পবিত্র আমানত। সেই অঙ্গীকার বুকে ধারণ করে সব সময় আপনাদের সেবা করে যাবো। সার্বক্ষণিক যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন। উন্নয়নের অঙ্গীকার বাস্তবায়নে আপনাদের দোয়া চাই।

উল্লেখ্য, গেল বছরের ২৩ জুলাই সাবেক ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে আসনটি শূন্য হয়। এরপর গত ১২ অক্টোবর গাইবান্ধা-৫ আসনে ভোটগ্রহণ চলাকালে নানা অনিয়মের অভিযোগ ওঠে। এরপর ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।এরপর গত ৪ জানুয়ারি আসনটিতে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে বিপুল ভোটে জয়ী হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৭৮ হাজার ২৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (জাপা) গোলাম শহীদ রঞ্জু লাঙল প্রতীকে পেয়েছেন ৪৪ হাজার ৯৫০ ভোট।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন