শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

প্রাথমিক শিক্ষায় একগুচ্ছ কর্মসূচি হাতে নিয়েছে সরকারঃ হুইপ গিনি

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩

জাতীয় সংসদরে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, শিক্ষার মানোন্নয়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। শিক্ষার্থীদের ইউনিক আইডি ও প্রাক প্রাথমিক শিক্ষাকে উন্নীতকরণ ও প্রাথমিক বৃত্তি প্রদানসহ এ শিক্ষায় একগুচ্ছ কর্মসূচি হাতে নিয়েছে সরকার।

সোমবার (১৩ মার্চ) গাইবান্ধা জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ বলেন, মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে সরকার বদ্ধপরিকর। শিশুদের শিক্ষার জন্য সর্বোচ্চ আন্তরিকতায় কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গাইবান্ধা জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক।

ফুলছড়ি উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহনাজ বেগমের  সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- পৌরসভার প্যানেল মেয়র শহীদ আহম্মেদ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হারুন অর রশিদ, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাকরিুল ইসলাম, সাদুল্লাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহেল কাফি প্রমুখ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন