শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৫ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে শিক্ষা কর্মকর্তার দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন-স্মারকলিপি

সোহেল রানা, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট পলাশবাড়ী (গাইবান্ধা):
  • প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এর অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে শহরের চৌমাথা মোড়স্থ মানববন্ধ কর্মসূচি পালন করা হয়। শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের সঞ্চলনায় বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক মিজানুর রহমান মিজান, পলাশবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, উপজেলা ছাত্রলীগ নেতা মোস্তাকিম সরকার বাবলা, আওয়ামীলীগ নেতা ওমর ফারুক, পলাশবাড়ী পৌর প্যানেল মেয়র ও শ্রমিক নেতা আব্দুস সোবহান মন্ডল, সাপ্তাহিক অনড় পত্রিকার সম্পাদক শাহ আলম সরকার, প্রেসক্লাব সহ-সভাপতি ফেরদাউছ মিয়া, নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, সাংবাদিক আশরাফুল ইসলাম, নুরুজ্জামান সরকার, শাহরিয়াক কবীর আকন্দ, শাহারুল ইসলাম প্রমূখ।

মানববন্ধনে ও স্মারকলিপিতে বক্তারা উল্লেখ করেন, পলাশবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা একেএম আ. ছালামের নানাবিধ অনিয়ম দুর্নীতির তদন্তে তার অনিয়ম দুর্নীতি প্রমাণিত হলে তিনি দীর্ঘসময় পর আত্মসাৎকৃত প্রায় ১০ লাখ টাকা সরকারী কোষাগারে ফেরৎ দেন। কিন্তু তদন্তের দীর্ঘদিন অতিবাহিত হলেও অভিযুক্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এর বিরুদ্ধে কোন আইনানুগ কিংবা বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়নি। অভিযুক্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন