রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

জাল সনদে সরকারি চাকরি  

বিপুল ইসলাম আকাশ, করেসপন্ডেন্ট জাগো২৪.নেট, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

মো. সিরাজুল ইসলাম। সঠিক সনদ না থাকলেও সংগ্রহ করেছে জাল সনদ। এ সনদ দিয়ে নিয়েছে সরকারি চাকুরি। স্টোনো টাইপিস্ট পদে ৩৩ ধরে কর্মরত রয়েছে নির্বাচন অফিসে। জাল সনদে চাকুরি করার ঘটনাটি সম্প্রতি ফাঁস হলে সিরাজুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ হাটবামুনি গ্রামের মৃত দতিব উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম গত ১৯৮৯ইং সালে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে স্টেনো টাইপিষ্ট হিসেবে টাইপিষ্টের জাল সনদ দিয়ে চাকরি গ্রহণ করেন। পরবর্তীতে উপজেলা পরিষদ বিলুপ্ত হলে উপজেলা নির্বাচন অফিসে স্টেনো টাইপিষ্ট হিসেবে আত্বীকরণ করা হয়। এমতাবস্থায় সিরাজুল ইসলামের চাকরি বৃত্তান্ত এবং কাগজ-পত্র যাচাই পূর্বক তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুন্দরগগঞ্জ পৌর শহরের ৮নং ওয়ার্ডের মৃত শহিদুল ইসলামের ছেলে রায়হানুল ইসলাম রাজু বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযুক্ত সিরাজুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার গলায় সমস্যা হয়েছে কথা বলতে পারছিনা। পরে কথা বলবো।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সেকান্দার আলী বলেন, জাল সনদের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। সেটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন