শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

নবাবগঞ্জ আ,লীগের সভাপতি শিবলী সাদিক, সাধারণ সম্পাদক মানিক

মোসলেম উদ্দিন, স্পেশাল করেসপন্ডেন্ট জাগো২৪.নেট, দিনাজপুর
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
দীর্ঘ ১০ বছর পর দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে (এমপি) শিবলী সাদিক সভাপতি ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
পরেরদিন বুধবার (৯ নভেম্বর) বিকেলে চুড়ান্ত ফলাফল হিসেবে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্যরা।
সম্মেলনকে সফল করতে নেতা কর্মীরা দলোভাবে বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে সম্মেলল স্থলে অংশ গ্রহন করেন । পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে সম্মেলনের শুরু করেন অনুষ্ঠানের অতিথিরা। দীর্ঘদিন পর সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় সম্মেলনটি জনসমুদ্রে পরিনত হয়।
নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।
এই সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাড. সফুরা বেগম রুমি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন