বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

পাবনা সদর হাসপাতালের দালাল সাদ্দাম গ্রেফতার

মাসুদ রানা, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, পাবনা
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে কর্তব্যরত ইন্টার্ন নার্সকে  লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত দালাল সাদ্দাম হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) মধ্যরাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দালাল সাদ্দাম পাবনা পৌর সদরের শালগাড়িয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে
পাবনা সদর উপজেলার ভাড়ারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার জানান, সাদ্দাম সহ এই ঘটনার সাথে আরো যারা জড়িত রয়েছে তাদেরও আইনের আওতায় নিয়ে আসা হবে। হাসপাতালের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে অভিযান আব্যহত থাকবে বলে জানান তিনি।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা বলেন, এর আগে বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগী নার্স রাজা হোসেন বাদী হয়ে দালাল সাদ্দামকে নামীয় ও অজ্ঞাতনামা ৫/৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন৷ গ্রেপ্তারকৃত সাদ্দামকে শুক্রবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, পাবনার বে- সরকারি ইছামতি নার্সিং কলেজের ডিপ্লোমা ইন সাইন্স এন্ড মিডওয়াইফারির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজা হোসেন গত মঙ্গলবার (৩১ জানুয়ারী) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালেে মেডিসিন ওয়ার্ডের মহিলা ইউনিটে কর্মরত ছিলেন।
ওই সময় বেশি দামে ইসিজি করা নিয়ে রোগীর এক আত্মীয়ের সাথে হাসপাতালের দালাল সাদ্দাম হোসেনের কথা কাটাকাটি হয়। এ সময় নার্স রাজা হোসেন ওই দালালকে উত্তেজিত না হয়ে রোগীর সঙ্গে হাসপাতালের বাইরে গিয়ে কথা বলতে বলেন।
এসময় দালাল সাদ্দাম হোসেন ওই নার্সের উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করেন। ঘটনার প্রতিবাদে ওইদিন বিকেল থেকে প্রশিক্ষণরত নার্সদের সকল সংগঠনের শিক্ষার্থীরা ৮ দফা দাবিতে কর্মবিরতি দিয়ে আন্দোলন শুরু করেন। যা এখনও অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন