রবিবার, ২৬ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

দেশের উন্নয়নের প্লাটফর্ম তৈরি করেছে পল্লীবন্ধু

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সুশাসন দিতে ব্যার্থ হয়েছে। দেশে সুশাসন ফিরিয়ে আনতে হবে। আর সুশাসন ফিরিয়ে আনতে জাতীয় পার্টির কোন বিকল্প নেই। দেশ স্বাধীন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর উন্নয়নের প্লাটফর্ম তৈরি করেছে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। সেই প্লাটফর্মের ভিত্তিতেই আজকে দেশে উন্নয়ন হচ্ছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, আমার নেতা পল্লীবন্ধু এরশাদ এ দেশকে ভালোবাসতেন। দেশের মানুষকে ভালোবাসতেন। দেশের মাটিকে ভালোবাসতেন, আপনাদের ভালোবাসতেন। দেশের স্বার্থে তিনি কখনো কোন কম্প্রোমাইজ করেননি। বীর সৈনিকের মতো, বীর যোদ্ধার মতো তিনি দেশের সেবা করে গিয়েছেন। তার আট বছরের শাসনামলে বাংলাদেশের ইঞ্চি জায়গা কোন দেশ নিতে পারে নাই। তার আমলে বর্ডার ক্লিনিং হয়নাই। কোন রোহিঙ্গার ঘটনা ঘটে নাই। মসজিদ, মন্দিরের বিদ্যুৎ বিল, গ্যাস বিল, পানির বিল তিনিই বাতিল করেছিলেন। তিনি দেশের ক্ষমতা বিকেন্দ্রীকরণ করেছেন। এক কলমের খোঁচায় ১৩ জেলা থেকে ৬৪ জেলা করেছেন। উপজেলা পরিষদ তৈরি করেছেন। এরশাদ স্যার দেশে সুশাসন দিতে পেরেছিলেন। তার সময়ে দেশের মানুষ সুখে ছিল।

তিনি আরও বলেন, আমি সংসদে গিয়ে এলাকার উন্নয়নের কথা বলেছি। আমার ৩/৪ বারের বক্তব্য শুনে মাননীয় প্রধানমন্ত্রী তিস্তা ব্রিজের কাজ শুরু করতে নির্দেশ দিয়েছিলেন। এর পরপরই কাজ শুরু হয়েছে। স্বল্প সময়ের মধ্যে ইনশাআল্লাহ তিস্তা সেতুর কাজ শেষ হবে নদীভাঙন রোধে আমরা এই মুহুর্তে ৮০০ কোটি টাকার কাজ করছি। এই কাজ শেষ হওয়ার আগেই ইনশাআল্লাহ ১২শ কোটির টাকার প্রকল্প দিব।

এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সরোয়ার হোসেন শাহিন।

শ্রীপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক মতিয়ার রহমান ডাকুয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুর রশীদ সরকার ডাবলু, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, মাওলানা আবুল হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, যুগ্ম-সম্পাদক কওছর আযম হান্নু, সাংগঠনিক সম্পাদক সরদার মিজানুর রহমান মিলন, জেলা জাপা নেতা হাসান কবির তোতা, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সরওয়ার হোসেন বাবু, যুবসংহতির সভাপতি সাইদুর রহমান প্রমূখ।

পরে মতিয়ার রহমান ডাকুয়াকে সভাপতি, আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক ও রেজাউল করিম মুক্তিকে সাংগঠনিক সম্পাদক নির্বাচত করে ৫১ সদস্য বিশিষ্ট শ্রীপুর ইউনিয়ন কমিটি ঘোষণা করেন এমপি শামীম।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন