শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

সাদুল্লাপুরে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

তোফায়েল হোসেন জাকির, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে। সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) সহযোগিতায় ও বেসরকারি সংস্থা সচেতন সোসাইটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৪ মে) সকালে উপজেলা পরিষদ হলরুমে এসএমসি কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রমের উপজেলা পর্যায়ে এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. রোকসানা বেগম।

এসময় আরও উপস্থিত ছিলেন সাদুল্লাপুর থানার ওসি মাহাবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মানিক চন্দ্র রায়, কৃষি কর্মকর্তা মতিউল আলম, সচেতন সোসাইটির উপজেলা সুপারভাইজার মো. নুরুজ্জামানসহ উপজেলার ১১ ইউপির চেয়াম্যানগণ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সচেতন সোসাইটির জেলা ব্যবস্থাপক মো. সাদ্দাম হোসেন।

এ সভার কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রমের মূল চারটি বার্তা হচ্ছে- সঠিক সময় ও বিরতী দিয়ে গর্ভধারণ, প্রথম ১ হাজার দিন (গর্ভধারণ থেকে শিশুর বয়স ২ বছর পর্যন্ত), কিশোর-কিশোরীদের (স্বাস্থ্য পরিচ্ছন্নতা বিষয়ে স্কুল প্রোগ্রাম) ও যক্ষা নিয়ন্ত্রণ ও ব্যবস্থাপনা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন