রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

পাবনার ৩ উপজেলায় লড়বেন ৪১ প্রার্থী

মাসুদ রানা, ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট. পাবনা
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পাবনার তিনটি উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা পরিষদ নির্বাচনে রিটানিং কর্মকর্তা ও পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রথম ধাপে পাবনার বেড়া, সাঁথিয়া ও সুজানগর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বেড়া উপজেলায় মোট ১৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৯ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, বর্তমান চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ সোহাগ,

উপজেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবেদিন কাদের আদর, অ্যাডভোকেট মাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের বহিষ্কৃত সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল বাতেন,

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও ডেপুটি স্পিকারের ভাতিজা আব্দুল কাদের সবুজ এবং আব্দুল হালিম মিয়া।

সাঁথিয়া উপেজলায় চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন দাখিল করেছেন তারা হলেন, বর্তমান চেয়ারম্যান ও উপজলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী খান, সাবেক সহ সভাপতি রবিউল করিম হিরু,

উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল, বর্তমান ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা খোকন এবং উপজেলা জামায়াতের আমির মোখলেছুর রহমান।

সুজানগর উপজেলায় মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল ওহাব এবং বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন