রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

ধাপেরহাটে গণমাধ্যম কর্মীদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদা বেগম।

রোববার (৫ মে) সন্ধ্যায় ধাপেরহাট প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক আব্দুল কাফি সরকার।

আব্দুল মালেক সাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন- ধাপেরহাট বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল খালেক মন্ডল, কাপড় ব্যবসায়ী সমিতির সভাপতি হারুন অর রশিদ ও ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা।

বক্তারা বলেন, মাহমুদা বেগম বিগত দিনে ধাপেরহাট ইউনিয়ন পরিষদে সংরক্ষিত আসনে সদস্য নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া গত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণ করে অল্প কিছু ভোটে পরাজিত হয়ে দ্বিতীয় স্থানে ছিলেন। এবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এই মাহমুদা বেগম। বর্তমানে ভোটের মাঠে অনেকটা জনপ্রিতা রয়েছে তার।

সাদুল্লাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদা বেগম বলেন, ইতিপুর্বে ধাপেরহাট ইউনিয়ন পরিষদে সদস্যা হিসেবে দায়িত্ব পালন করেছি। চেষ্টা করেছি সাধারণ মানুষের সেবা দেওয়ার জন্য। আগামী ২৯ মে উপজেলা পরিষদে আমাকে নির্বাচিত করা হলে দুস্থ মানুষসহ সকল শ্রেণি-পেশার মানুষের সেবাদানের চেষ্টা করবো। এ জন্য সাংবাদিকদের সহযোগিতাসহ সকলের দোয়া ও ভোট প্রত্যাশা করছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন