শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

অপহরণের ৫ দিন পর শিশু উদ্ধার

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাগনামারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে সোহান। সন্তানকে দেশে রেখেই কাজের উদ্দেশে দেশের বাইরে হাবিবুর দম্পতি। এ কারণেই সাভারের উলাইলে মামা-মামীর সঙ্গে ভাড়া বাড়িতে থাকত সোহান।
গত শুক্রবার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে পাখি দেয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করে একটি চক্র। পরে অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র্যাব) জানায় সোহানের পরিবার। অভিযানে নামে র্যাব।
মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে শিশু সোহানকে উদ্ধার করে সংস্থাটি। মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে পাওয়া যায়। এ সময় অপহরণের সঙ্গে জড়িত তিনজনকে আটক করে র্যাব।
আটককৃতরা হলেন- মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে করিম বেপারী (২৯), সদর উপজেলার নবগ্রাম এলাকার তোতা মিয়ার ছেলে বাদশা ওরফে রাজা (৩৫) ও একই গ্রামের হারুন মিয়ার ছেলে হাবু মিয়া (৪৫)।
এ বিষয়ে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, ‘অপহরণের পাঁচ দিন পর শিশু সোহানকে উদ্ধার করা হয়েছে। অভিযানে অপহরণ চক্রের তিন সদস্যকে আটক করে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আর শিশু সোহানকে তার স্বজনদের কাছে তুলে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন