শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

বিরামপুরে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী

এবিএম মুছা, করেসপন্ডেন্ট জাগো২৪.নেট, বিরামপুর (দিনাজপুর)
  • প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার  ৪র্থ বছরে পদার্পণ ও  পত্রিকাটির ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিরামপুর প্রতিনিধি আবু সাঈদের সার্বিক তত্ত্বাবধানে ও বিরামপুর প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে।

শনিবার  (১লা অক্টোবর) ১১টায় দিনাজপুর জেলার বিরামপুর হাসপাতাল রোডে নির্মানাধীন বিরামপুর প্রেসক্লাবে

জাতীয় দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার বিরামপুর প্রতিনিধি ও বিরামপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সাঈদের সঞ্চালনায় দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার  ৪র্থ বছরে পদার্পণ ও পত্রিকাটির ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিউর রহমান, সহ-সভাপতি এস এম মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আবু শাহাদত মোঃ মুছা, অর্থ ও দপ্তর সম্পাদক শাহা আলম মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সামিউল আলম, প্রচার ও দপ্তর সম্পাদক সেকেন্দার আলী, কার্যনির্বাহী সদস্যদ্বয় রায়হান কবির চপল,আব্দুর রশিদ, আব্দুর রউফ সোহেল, মাহবুবুর রহমান, পবন কুমার শীল, সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার, নজরুল ইসলাম,  মিজানুর রহমান মিজান, সাংবাদিক নয়ন হাসান, আব্দুল আলিম, নুর ইসলামসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সাংবাদিকবৃন্দ জাতীয় দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন । আলোচনা শেষে কেক কেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন