শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৪ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ৪১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

তোফায়েল হোসেন জাকির, জাগো২৪.নেট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৪১ কেজি গাঁজা জব্দ করেছে র‌্যাব। একই সঙ্গে মিঠুন হোসেন ওরফে মেরাজুল ইসলাম (২২) ও  শাহ আলম মিয়া (৪৮) নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যন্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মেরাজুল ইসলাম নীলফামারীর লক্ষীচাপ গোরেক পাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও শাহ আলম মিয়া কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের আসমত আলীর ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) র‌্যাব গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি ট্রাক তল্লসি করে ৪১ কেজি গাঁজাসহ ওই দুই মাদক কারবারিকে গ্রেয়তার করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃত মেরাজুল ও শাহ আলমের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে এবং ধৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন