শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

গাইবান্ধায় ‘বাসাজ’ এর সম্মাননা পেলেন ৩৩ গুণী সাংবাদিক

স্টাফ করেসপন্ডেন্টে, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

জাগো২৪.নেট এর বার্তা সম্পাদক তোফায়েল হোসেন জাকিরসহ গাইবান্ধা জেলায় কর্মরত ৩৩ জন গুণী সাংবাদিককে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়েছে। সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তাদের এই সম্মাননা করা হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় এ অনুষ্ঠানটি আয়োজন করে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) ফাউন্ডেশন, গাইবান্ধা জেলা শাখা। এসময় মূখ্য আলোচক ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মশিউর রহমান।

গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমি হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের গাইবান্ধা জেলা শাখার আহবায়ক আকতার হোসেন খান ওপেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. খলিলুর রহমান, ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম সামসুল হুদা, জেলা তথ্য অফিসার হৃদয় মাহমুদ চয়ন, বীর মুক্তিযোদ্ধা নাজমুল আরেফিন তারেক, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (কৃষি) ড. সাকিনা খনম, ফাউন্ডেশনের নীলফামারী জেলা শাখার আহবায়ক মাসুদুর রহমান লেলিন।

রাইজিংবিডি’র রংপুর বিভাগীয় প্রধান আমিরুল ইসলামের সঞ্চলনায় আরও বক্তব্য দেন, সাংবাদিক গোবন্দি লাল দাস, দীপক কুমার পাল, রজত কান্তি বর্মন, শামীম আল সাম্য, রিক্তু প্রসাদ, ফারাহান শেখ, ফাউন্ডেশনের জেলা শাখার সদস্য সচিব সৌরভ হোসেন সিরন, সদস্য রিপন হাসান প্রমুখ।

বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মশিউর রহমান বলেন, সারাদেশের সাংবাদিকদের পেশাগত দক্ষতাবৃদ্ধিসহ তাদের জীবন মানোন্নয়নের লক্ষ্যে আমাদের ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। যারা সাংবাদিকতায় বিশেষ অবদান রাখছেন তাদের মর্যাদা বৃদ্ধির জন্য নানাভাবে সম্মাননা করা হচ্ছে। একই সঙ্গে নির্যাতিত, অসুস্থ, অসচ্ছল ও মৃত সাংবাদিক পরিবারদের আর্থিক সহযোগিতার চেষ্টা অব্যাহত রয়েছে।

এ অনুষ্ঠানে গাইবান্ধা জেলার ৩৩ জন সাংবাদিককে সম্মাননা স্মারক, তিনজন অসচ্ছল ও একজন মৃত সাংবাদিক পরিবারকে আর্থিক সহায়তা করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন