শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

গাইবান্ধায় যুব গেমসে অংশ নেবে ৫১৮ তরুণ-তরুণী

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উদ্যোগে দেশব্যাপি শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ অনুষ্ঠিত হবে। এরই অংশ হিসেবে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এই গেমসে বিভিন্ন ইভেন্টে ৫১৮ তরুণ-তরুণী অংশ নেবে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সংস্থাটির গোলাম মারুফ মনা, আবুল হাসনাত বুলু, রকিবুল হক চৌধুরী, মাসুদুল হক মাসুদ, ওয়াহিদ মুরাদ লিমন, রেজাউন্নবী রাজু, রকিবুল  ইসলাম রিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

এতে জানানো হয়, আগামী ৫ জানুয়ারি বৃহস্পতিবার থেকে ১০ জানুয়ারি পর্যন্ত বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)’র তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আন্ত:উপজেলা শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্ ২০২৩ (অনুর্দ্ধ-১৭) গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, গাইবান্ধা জেলায় ৮টি ইভেন্টে গেমসে ক্রীড়াবিদরা অংশ নেবেন। এগুলো হচ্ছে- ফুটবল (দলগত), রাগবী (দলগত), অ্যাথলেটিকস্, দাবা, টেবিল টেনিস, সাঁতার, ব্যাড মিন্টন ও বকসিং। গাইবান্ধায় আন্ত:উপজেলা এই প্রতিযোগিতায় সদর উপজেলা থেকে ৯৫ জন, সাদুল্লাপুর থেকে ৫৭ জন, পলাশবাড়ি থেকে ৭৫ জন, গোবিন্দগঞ্জ থেকে ৮৭ জন, সুন্দরগঞ্জ থেকে ৫৯ জন, ফুলছড়ি থেকে ৬৮ জন ও সাঘাটা থেকে ৭৭ জনসহ মোট ৫১৮ জন তরুণ-তরুণী বিভিন্ন ইভেন্টে অংশ নেবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন