বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

ভোলাহাটে বীর মুক্তিযোদ্ধাদের ফ্রি চিকিৎসাসেবা

আলি হায়দার রুমান, করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, চাঁপাইনবাবগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪

ভোলাহাট উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ফ্রি চিকিৎসা প্রদান করেছেন ডাঃ মোঃ মশিউর রহমান। শনিবার (২ মার্চ) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে দিনব্যাপী উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের স্ত্রীদের ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদের আয়োজনে হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ মশিউর রহমানের অর্থায়নে শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের স্ত্রীদের হৃদরোগ, ডায়াবেটিকস ও বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করেন।
চিকিৎসা প্রদান শুরুর পূর্বে সংক্ষিপ্ত পরিসরে আলোচনায় বক্তব্য রাখেন, ডাঃ মোঃ মশিউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহাবুব হাসান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ নুরুল হক, মোঃ মনিরুদ্দীন মুন্টু, বীর মুক্তিযোদ্ধা মোঃ তৈমুর রহমানসহ অন্যরা‌।

এ সময় ডাঃ মোঃ মশিউর রহমান বলেন, আমি নিজের দায়বদ্ধতার জায়গা থেকে নিজেকে জাতির শ্রেষ্ঠ সন্তানদের কাছে ঋণী। তাঁরা নিজেদের রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছেন। আমরা তাঁদের এ ঋণ শোধ করতে পারবো না। তাঁদের রক্তের উপহার স্বাধীন বাংলাদেশে আজ আমি ডাক্তার। তাই স্বাধীনতার মাসে পতাকা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের ফ্রি চিকিৎসা প্রদান করতে পেরে আমি গর্বিত। তিনি আরো বলেন, আগামীতে আরো বড় পরিসরে চিকিৎসা সেবা প্রদানের কথা ভাবছেন বলে জানান।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন