রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৫২ অপরাহ্ন

ঠাকুরগাঁও সদর উপজেলার বাজেট ঘোষণা

আবু তারেক বাঁধন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, ঠাকাুরগাঁও
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সদর উপজেলা পরিষদের আয়োজনে বুধবার (২৫ মে) দুপুরে  উপজেলা পরিষদ মিলনায়তনে এ বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান এর সভাপতিত্বে প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো।

বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এমপি রমেশ চন্দ্র সেন। এক বছরের আয় ধরা হয়েছে ৪ কোটি ৫২ লাখ ৫০ হাজার ৮২৬ টাকা। এর বিপরীতে অনুন্নয়ন খাতে ব্যয় বাদ দিয়ে ১৪ টি খাতে জনস্বার্থে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লাখ ৬০০ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি ও ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ লিটু, পূর্বপশ্চিমবিডি নিউজের জেলা প্রতিনিধি ও ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির প্রচার সম্পাদক মো. রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, বিটিভি’র জেলা প্রতিনিধি মাসুদ রানা পলক, নয়া শতাব্দী’র জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্টিং মিডিয়ার সাংবাদিকগণ।

ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ লিটু বলেন, বাজেটে সরকারের যে সমস্ত উন্নয়ন প্রকল্প আছে সে গুলো উল্লেখ করা প্রয়োজন ছিল। উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো বলেন, আমরা সকলের অংশগ্রহণের মধ্যে দিয়ে বাজেট প্রণয়ন করা হয়েছে। এই বাজেট বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন