শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন

হিলিতে উপজেলা পর্যায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত ইউসুফ আলী

মোসলেম উদ্দিন, স্পেশাল করেসপন্ডেন্ট জাগো২৪.নেট, দিনাজপুর
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উৎযাপন কমিটির শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে ( স্কুল, কলেজ ও মাদ্রাসা) তিন জনকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও তিন জনকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছেন।
নির্বাচিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, হাবিবপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হারুনুর রশিদ, হাকিমপুর মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মামুনুর রশীদ ও বিশাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস। নির্বাচিত শ্রেষ্ঠ তিন জন শিক্ষক, পাউশগাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মোঃ ইউসুফ আলী, পাউশগাড়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ মিজানুর রহমান ও হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজের সিনিয়র শিক্ষক মাহামুদুল হাসান।
বুধবার (১৭ মে) বিকেলে উপজেলা সভাকক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উৎযাপন কমিটির বিচারক মন্ডলীগণ উপজেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে এ ফলাফল ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেন হাকিমপুর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ ইকবাল। তিনি বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উৎযাপন কমিটির বিচারক মন্ডলীর সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর- এ আলম এর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ (ভারপ্রাপ্ত) দক্ষিণ বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক টুকু প্রমুখ উপস্থিত ছিলেন। বিচারক মন্ডলী শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে (স্কুল, কলেজ ও মাদ্রাসা) উপজেলা পর্যায়ে তিন জনকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও তিন জনকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন