মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

জেলখানায় প্রতিদিন ৬টি ডিম খেতেন পরীমণি

বিনোদন প্রতিবেদক, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি সম্প্রতি কারাগার থেকে ভাড়া বাসায় ফিরে কথা বলেছেন জেলে থাকার অভিজ্ঞতা নিয়ে।

তিনি বলেন, জেলখানায় আমার কোনো কষ্ট হয়নি। কারণ সেখানে আরও ১৭ জন কয়েদি’র সঙ্গে আমার থাকার ব্যবস্থা করা হয়েছিল। তারা প্রত্যেকে আমাকে দেখাশুনা করত। আমার যেন কষ্ট না হয় সেদিকে তারা খেয়াল করতেন।

জেলখানায় কী খেতেন? এমন প্রশ্নে পরীমণি জানান, জেলখানায় আমি অন্যান্য খাবারের চেয়েছে ডিম খেতাম বেশি। প্রতিদিন ৬টা করে ডিম খেয়েছি। এছাড়াও রুটি-কলা তো ছিল। তবে প্রথম দুইদিন অনেক কষ্ট করে ছিলাম। দুইদিন বসে থেকেই রাত পার করেছি। তারপর তো রাতে জেগে ছিলাম, আর সারাদিন ঘুমিয়ে কাটিয়েছি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় বাসা থেকে সাড়ে ১৮ লিটার বিদেশি মদ, চার গ্রাম আইস, এক স্লট এলএসডি এবং একটি পাইপ জব্দ করা হয়। ওই ঘটনায় র‍্যাব-১ এর কর্মকর্তা মো. মজিবর রহমান মাদক আইনে একটি মামলা করেন। ওই মামলায় গত ৫ আগস্ট পরীমণির চার দিনের ও গত ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ডে পাঠান আদালত। ওই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। পরবর্তীতে মামলায় তৃতীয় দফা রিমান্ড আবেদনে গত ১৯ আগস্ট পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমনিকে কারাগারে পাঠানো হয়। সেই থেকে দীর্ঘ ২৮ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন পরীমণি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন