শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

সাংবাদিকের ছেলেকে ছুড়িকাঘাত, গ্রেয়তার ২

আবু তারেক বাঁধন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, ঠাকাুরগাঁও
  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
ঠাকুরগাঁওয়ের হরিপুরে কবিরুল ইসলাম কবির নামে এক সাংবাদিকের ছেলেকে ছুরিকাঘাত করায় দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ।
গত (২৯’অক্টোবর) শনিবার সন্ধ্যায় হরিপুর উপজেলার চৌরঙ্গী  বাজার থেকে বাড়ি ফেরার পথে   দামোল নামক স্থানে তার উপর অতর্কিতভাবে হামলা করেন কয়েকজন সন্ত্রাসী।এতে ছুরির আঘাতে গুরুতর আহত অবস্থায় সংবাদিক পুত্র রেজওয়ানুল হক হৃদয় বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
এ ব্যাপারে গত বুধবার রাতে ৮ জনকে আসামী করে হরিপুর থানায় মামলা দায়ের করেছেন৷ আহত রেজওয়ানুল হক হৃদয়ের চাচা আব্দুর রশিদ সেন্টু।
জানা গেছে, হরিপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও যায়যায়দিন পত্রিকার হরিপুর উপজেলা প্রতিনিধি কবিরুল ইসলাম কবিরের বড় ছেলে রেজওয়ানুল হক হৃদয় চৌরঙ্গী বাজারে কীটনাশকের দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হলদিবাড়ি গ্রামের সন্ত্রাসী নাজিম উদ্দীন, সৌরভসহ কয়েকজন সন্ত্রাসী তার বুকে ছুরিকাঘাত করে।
ছুরিকাঘাতে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় ও তার পরিবার তাকে উদ্ধার করে৷ প্রথমে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়৷ চিকিৎসার অবনতি হলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল  রেফার্ড করা হয়৷সেখানেও চিকিৎসার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে৷ সেখানেও  চিকিৎসার অবনতি হলে উন্নত চিকিৎসার উন্নত জন্য ঢাকায় রেফার্ড করা হয়৷ ঢাকা পপুলার মেডিকেল কলেজ ভর্তি করা হলে সেখানেও চিকিৎসার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়৷ বর্তমানে ঢাকা মেডিকেল  কলেজ  হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।
এ বিষয়ে  হরিপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার হরিপুর উপজেলা প্রতিনিধি কবিরুল ইসলাম বলেন,আমার ছেলেকে যারা ছুরিকাঘাত করেছে তাদের বিচার চাই। বর্তমানে আমার ছেলে গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছে।
এ বিষয়ে হরিপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন,আমরা মামলা নিয়ে ২জন আসামিকে আটক করে আদালতে প্রেরণ করেছি। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন