সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

দরিদ্র রোজাদারের হাতে ইফতারী পৌঁছালো তরুণরা

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, গাইবান্ধা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

পবিত্র রোজা রেখে জীবিকার তাগিদে ছুটছে গাইবান্ধার ছিন্নমূল পরিবারের মানুষেরা। এদের কেউ কাজ করছেন মাঠে। আবার কেউ কেউ রিকশা চালানো কিংবা ভিক্ষাবৃত্তি করছেন। এমন রোজাদার মানুষের খোঁজে একঝাঁক তরুণ সমাজ। তারা ভ্রাম্যমানভাবে ঘুরছেন ইফতারী সামগ্রী নিয়ে। দরিদ্র মানুষগুলোর সারাদিনের ক্লান্ত দূর করতে তাদের হাতে তুলে দেওয়া হচ্ছে ইফতারের খাবার।

মঙ্গলবার (২৮ মার্চ) আমার ঠিকানা বাংলাদেশ ও আমার ঠিকানা ব্লাড ডোনার্স নামের স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে ছিন্নমূল রোজাদারের হাতে মানসম্মত ইফতারী খাবার দেওয়া হয়।

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা পৌর পার্ক ও আশেপাশ এলাকার রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা  হয়।

এসময়  উপস্থিত ছিলেন- আমার ঠিকানা বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মাসুম পারভেজ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাকিল আহমেদ,  স্বেচ্ছাসেবক ফাতেমা আক্তার আখি, আশিকুর রহমান আশিক, ছাব্বির হোসেন, লিংকন আহমেদ জয় প্রমুখ।

উপকারভোগি খাইরুন্নেছা বেওয়া জানান, জীবীকার জন্য ভিক্ষাবৃত্তি পেশা তার।  ইদানিং সবকিছুর দাম বেড়ে যাওয়ায় সেহেরী এবং ইফতারের সময় ভালো কিছু খাবার জোটেনা। আজ যুবক ছেলে-মেয়েদের দেওয়া ইফতার পেয়ে অনেকটা খুশি তিনি।

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাকিল আহমেদ বলেন, আমরা মানুষের জন্য সবসময় কাজ করি এবং মানুষের পাশে আছি।  আমাদের এই প্রচেষ্টা চলমান থাকবে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাসুম পারভেজ বলেন, আমরা মানবতার জন্য।  মানবতার সেবায় নিয়োজিত আমরা সবসময়। চেষ্টা করছি অসহায় মানুষদের জন্য কিছু করার।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন