শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

সোনালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক, জাগো২৪.নেট
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
সোনালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বুধবার সন্ধ্যায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিটের পূর্ণাঙ্গ এ কমিটি ঘোষণা করা হয়।
ইতোপূর্বে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক মোঃ শাব্বির আহমেদ শিমুল এক সংবাদ বিজ্ঞপ্তিতে আলাউদ্দিন তুষার কে সভাপতি ও মোজাম্মেল হক লেনিন কে সাধারণ সম্পাদক করে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটি ঘোষণা করে । অবশেষে সোনালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্নাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন যথাক্রমে সোহেল তালুকদার, মোঃ রফিকুল ইসলাম, সোহেল মাহমুদ, হাবিবুর রহমান মানিক, জাহাঙ্গীর আলম রনি, মোঃ ফরহাদ আলম, চন্দন কুমার পোদ্দার, মোঃ বদিউজ্জামাল রুবেল, অনুপম বসু, মোঃ সাত্তার হোসেন, নাঈম জামাল, বিপ্র রায় চঞ্চল, আমিনুল হক চৌধুরী ও প্রলয় চক্রবর্তী।
যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন – মোঃ মুর্তজা কামাল, মোঃ রুহুল আমিন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আরিফুর রহমান, মোঃ ইকরাম হোসেন, মোঃ আবু নাসের, নুসরাত রীমা, মোঃ মজিবুর রহমান মজুমদার, রাকিব তালুকদার, রুবেল হোসেন, এস এম ফকরুল সাঈদ সৌরভ, মোঃ ইমদাদুল হক মিনা, অর্চিতা মন্ডল ও উমর সাঈদ তানভীর।
সাংগঠনিক সম্পাদক হয়েছেন রোকনুজ্জামান শিমুল, শেখ আহসান সাকিব, আশীষ কুমার ঘোষ, মোঃ জাহাঙ্গীর হোসেন, খন্দকার মালিহা কবির, মোঃ রাশেদুল ইসলাম, মোঃ মোস্তফা, নুরুজ্জামান নয়ন, মমিনুর রহমান, মোঃ আশরাফুল আলম, সিয়াম আরেফিন, শফিকুল ইসলাম, মোহাম্মদ লুৎফর রহমান, পার্থ প্রতীম ঘোষ, মীর এহসানুল হক ও সজিবুল ইসলাম।
উক্ত কমিটিতে অর্থ – সম্পাদক ( কোষাধ্যক্ষ) দিলীপ কুমার ঘোষ, উপ অর্থ-সম্পাদক মোঃ আনিসুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ শহীদুজ্জামান, উপ-দপ্তর সম্পাদক মোঃ সোহেলুর রহমান, প্রচার সম্পাদক – ফকর উদ্দিন মানিক, উপ প্রচার সম্পাদক – রাজীব বসাক, প্রকাশনা সম্পাদক – আনোয়ার হোসেন, উপ-প্রকাশনা সম্পাদক – সবুজ রেজা, সাহিত্য সম্পাদক – মোহাম্মদ আফজাল হোসেন, উপ-সাহিত্য সম্পাদক – মোঃ মহসীন, সাংস্কৃতিক সম্পাদক – সাইফুল আলম টুকু, উপ সাংস্কৃতিক সম্পাদক – নাঈমা নাজনীন ও সৈকত মজুমদার, তথ্য ও গবেষণা সম্পাদক – দিলীপ কুমার, আন্তর্জাতিক সম্পাদক – সিতিউন নেসা দিলরুবা, ক্রীড়া সম্পাদক – আবু হাসনাত পিন্টু, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ মেহেদী হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, উপ-সমাজ কল্যাণ সম্পাদক শাহ আজম জনি, স্বাস্থ্য সম্পাদক – ডা. আজহারুল হক জাহিদ, ধর্ম সম্পাদক মোঃ সাইদুজ্জামান, উপ-ধর্ম সম্পাদক মোঃ আসাদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক মোঃ জামাল উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বিভাষ দেবনাথ, উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রশান্ত কুমার, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক শামীমা জাহান, উপ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক স্বপন কুমার দাস, পরিবহন সম্পাদক মোঃ তানভীরুল আলম, নারী উন্নয়ন সম্পাদক রোকসানা আনোয়ার ও উপ-নারী উন্নয়ন সম্পাদক হয়েছেন তাজবীন আরা মুমু।
এছাড়া উক্ত পূর্নাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক হয়েছেন যথাক্রমে মোঃ হাসানুজ্জামান হাসান, মোঃ আরিফুর রহমান, মোঃ আল আমিন, মোঃ রুবেল হোসেন, মোঃ এনায়েত উল্লাহ এবং কার্যকরী সদস্য হয়েছেন যথাক্রমে মাহজাবিন ইসলাম সিমন, খন্দকার রাহাত মোজাম্মেল, মোঃ হোসেন, মোঃ আল আমিন, আব্দুল্লাহ আল মামুন, মোঃ সেলিম মিয়া, ওমর ফারুক, মিঠুন সরকার, মোঃ জসিম উদ্দিন জিসান ও ইমদাদুল হক বকুল।
সংগঠনটির সভাপতি আলাউদ্দিন তুষার বলেন,সবার সম্মিলিত প্রচেষ্টায় মুজিব আদর্শের এ সংগঠনটি ব্যাংক পাড়ায় জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে। অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে এবং ব্যাংকারদের ন্যায্য দাবি উত্থাপন ও আদায়ে এ সংগঠন কাজ করবে।
অন্যদিকে সাধারণ সম্পাদক মোজাম্মেল হক লেলিন বলেন – ব্যাংকিং সেক্টরে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে সংগঠিত করার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ব্যাংকিং সেক্টরে সামনে থেকে নেতৃত্ব দিতে বদ্ধপরিকর স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রত্যেকটা সদস্য।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন