রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক নিহত

করেসপন্ডেন্ট, জাগো২৪.নেট, চিরিরবন্দর (দিনাজপুর)
  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

দিনাজপুরের খানসামায় ট্রাক-পিকআপের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় পিকআপ চালক নিহত ও তার সহযোগি গুরুতর আহত হয়েছে। এ সড়ক দূর্ঘটনাটি  শনিবার দুপুরে উপজেলার টংগুয়াবাজার এলাকায় ঘটেছে।

ফায়ার সার্ভিস স্টেশন ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওইসময় টংগুয়াবাজার সংলগ্ন আঞ্চলিক সড়কের একটি বাঁকে ট্রাক ও পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ চালক ও তার বন্ধু গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার তালহা বিন জসিমের নেতৃত্বে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আহত ব্যক্তিদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাহার হোসেন (৩০) কে মৃত ঘোষণা করেন। নিহত বাহার হোসেন বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ির আজিজ ইসলামের ছেলে। নিহতের সহযোগী দেবীগঞ্জ উপজেলার ফুলতলা গ্রামের সামসুল আলমের ছেলে কামাল হোসেন গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আটক ট্রাক চালক থানায় হেফাজতে রয়েছে।

খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। স্থানীয়দের সহায়তায় ট্রাক চালককেও আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | জাগো২৪.নেট

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন